ঢাবি ক্লাবের প্রীতি সম্মিলনী অনুষ্ঠিত


Published: 2020-01-27 18:06:21 BdST, Updated: 2020-03-28 13:47:48 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্লাবের প্রীতি সম্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান রবিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ক্লাবের সভাপতি প্রফেসর ড. মো. মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) প্রফেসর ড. মুহাম্মদ সামাদ ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো: কামাল উদ্দীন । ক্লাবের সাধারণ সম্পাদক প্রফেসর ড. আবদুস সালাম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের কোষাধ্যক্ষ অ্যাসোসিয়েট প্রফেসর মো. আবদুর রহিম।

ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান ক্লাবের সকল সদস্য ও সংশ্লিষ্ট সকলকে মুজিববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য রয়েছে। ঐতিহ্যবাহী এই ক্লাব সূচনালগ্ন থেকেই নানাবিধ কর্মসূচির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও তাঁদের পরিবারের সদস্যদের বিনোদন প্রদান করে আসছে।

বিশ্ববিদ্যালয়ের নানাবিধ সীমাবদ্ধতার মধ্যেও ভবিষ্যতে বিভিন্ন ধরনের সেবা প্রদান ও ক্লাবের উন্নয়ন অব্যাহত থাকবে বলেও ভিসি আশা প্রকাশ করেন। আলোচনা পর্ব শেষে দেশের বিখ্যাত শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।