''অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা করা হবে''


Published: 2020-01-26 14:20:39 BdST, Updated: 2020-02-23 14:48:28 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তার লক্ষ্যে তাদের একটি তালিকা প্রণয়নের জন্য বিভাগীয় চেয়ারম্যান ও ছাত্র উপদেষ্টাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

রবিবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে জীববিজ্ঞান অনুষদ এবং ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির শিক্ষার্থীদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতর এই অনুষ্ঠানের আয়োজন করে।

ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতরের পরিচালক প্রফেসর ড. মেহজাবীন হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রো-ভিসি (প্রশাসন) প্রফেসর ড. মুহাম্মদ সামাদ, জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. ইমদাদুল হক এবং ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো. হাসানুজ্জামান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও ছাত্র-উপদেষ্টাগণ উপস্থিত ছিলেন।

ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান মহান মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক ও মানবিক মূল্যবোধ ধারণ এবং দেশপ্রেম, সত্যবাদিতা ও সততা অবলম্বন করে জাতিকে সেবা করার ব্রত গ্রহণের জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে ঐতিহাসিক মুজিববর্ষে বিশ্ববিদ্যালয়ে ভর্তি সুযোগ পাওয়ায় তিনি মেধাবী শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।