জন্মদিনের দাওয়াতে ছাত্রীকে গণধর্ষণ, ভিডিও : বয়ফ্রেন্ডসহ গ্রেফতার ৪


Published: 2020-01-26 01:45:22 BdST, Updated: 2020-12-04 02:13:57 BdST

গাজীপুর লাইভ: গাজীপুরের শ্রীপুরে জন্মদিনের দাওয়াত দিয়ে ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় বয়ফ্রেন্ড ছাড়াও ওই ছাত্রীর ৩ বন্ধুকে গ্রেফতার করেছে র‌্যাব। এর আগেও আরেক আসামিকে গ্রেফতার করা হয়েছিল। এ নিয়ে এজাহারনামীয় পাঁচ আসামিই গ্রেফতার হল।

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডর লে. কর্নেল আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ধর্ষণের আসামি শুক্রবার রাত সাড়ে ১০টায় গাজীপুরের রাজবাড়ীতে অবস্থান করছে। র‌্যাব ওই এলাকা থেকে প্রধান আসামি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার নৈয়পুরার সোহরাব উদ্দিনের ছেলে শরীফ হোসেনকে গ্রেফতার করে।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আসামি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উজান চন্দ্রপাড়ার লিটন মিয়ার ছেলে ইমরান হাসান সুজন, ত্রিশাল উপজেলার গোলাভিটার জসিম উদ্দিনের ছেলে আহসান ওরফে হাসান ও গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুরের সাবাজ উদ্দিন মোল্লার ছেলে শরীফ উদ্দিন মোল্লাকে গ্রেফতার করে। তারা শ্রীপুরের নয়নপুরে পরিবারের সঙ্গে থাকতো।

তিনি আরও জানান, ১৪ জানুয়ারি আসামিরা জন্মদিনের কথা বলে ওই স্কুলছাত্রীকে শ্রীপুরের নয়নপুরের একটি বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে তারা এনার্জি ড্রিংকের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে পান করায়। এত সে অজ্ঞান হয়ে পড়লে বাড়ি থেকে একটু দূরে ঝোপের ভিতর নিয়ে হাত-পা, মুখ, বেঁধে চার বন্ধু মিলে ধর্ষণ করে।

এ সময় তাদের অপর বন্ধু ইমরান হাসান সুজন মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। এ ঘটনায় ১৬ জানুয়ারি কিশোরীর বাবা পাঁচজনকে আসামি করে শ্রীপুর থানায় মামলা করেন। ওই দিন রাতেই থানার এসআই নাজমুস সাকিব আসামি নয়নপুরের কবির হোসেনের স্ত্রী উর্মিকে গ্রেফতার করেন।

 

ঢাকা, ২৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।