ঢাবি: সংবৃতার বার্ষিক বনভোজন ২৪ জানুয়ারি


Published: 2020-01-19 23:36:56 BdST, Updated: 2020-09-21 12:34:21 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি ভিত্তিক আবৃত্তি সংগঠন 'সংবৃতা আবৃত্তি চর্চা ও বিকাশ কেন্দ্র' এর বার্ষিক বনভোজন-২০২০ আগামী শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বছর বনভোজন অনুষ্ঠিত হবে ময়মনসিংহের ভালুকা উপজেলার রাজবাড়িতে।

সংবৃতা’র সভাপতি এ কে এম সামসুদ্দোহা ও সাধারণ সম্পাদক সামসুজ্জামান বাবু অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) এ বনভোজনে তাদের পরিবার নিয়ে অংশ গ্রহণ করবেন। প্রতি বছরের ন্যায় এ বছরও নানা আয়োজনের মধ্যদিয়ে বনভোজন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সংবৃতার সভাপতি ও সাধারণ সম্পাদক।

বনভোজনকে আনন্দ বিনোদনের মাধ্যমে উদযাপন করতে আহবায়ক কমিটি ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে সকাল ৭টায় টিএসসি থেকে যাত্রা শুরু, সকাল ১০টা ৩০মিনিটে সকালের নাস্তা, বেলা ১১টায় প্রীতি ক্রিকেট ম্যাচ, দুপুর ১২টায় ক্রীড়া প্রতিযোগিতা, দুপুর ২টায় মধ্যাহ্নভোজ, বিকেল ৩টায় আনন্দ আড্ডা, বিকেল সাড়ে ৪টায় র‍্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ, বিকেল ৫টা ৩০মিনিটে চা-পান, সন্ধ্যা ৬টায় ফিরতি যাত্রা।

বনভোজনকে সফল ও স্বার্থক করে তুলতে 'বনভোজন আহ্বায়ক কমিটি' সংবৃতার সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভিত্তিক আবৃত্তি সংগঠন সংবৃতা আবৃত্তি চর্চা ও বিকাশ কেন্দ্র বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সদস্যভুক্ত একটি আবৃত্তি সংগঠন। প্রতি বছরই 'সংবৃতা' বার্ষিক বনভোজনের আয়োজন করে থাকে।

ঢাকা, ১৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।