ঢাবিতে আন্তঃহল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


Published: 2020-01-16 21:45:13 BdST, Updated: 2020-02-22 04:00:00 BdST

স্পোর্টস লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) আন্তঃহল ব্যাডমিন্টন ও টেবিল-টেনিস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় জিমনেসিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃহল ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ছাত্রদের একক বিভাগে জগন্নাথ হল ও দ্বৈতে স্যার এ এফ রহমান হল চ্যাম্পিয়ন হয়েছে। এককে ফজলুল হক মুসলিম হল এবং দ্বৈতে জগন্নাথ হল রানার্স-আপ হয়েছে। ছাত্রীদের একক ও দ্বৈত উভয় বিভাগে শামসুন্নাহার হল চ্যাম্পিয়ন এবং একক বিভাগে রোকেয়া হল এবং দ্বৈত বিভাগে কবি সুফিয়া কামাল হল রানার্স-আপ হয়েছে।

এছাড়াও আন্তঃহল টেবিল টেনিস প্রতিযোগিতায় ছাত্রদের একক বিভাগে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল এবং দ্বৈতে বিজয় একাত্তর হল চ্যাম্পিয়ন হয়েছে। এককে কবি জসিম উদ্দীন হল এবং দ্বৈতে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল রানার্স আপ হয়েছে। ছাত্রীদের একক বিভাগে কবি সুফিয়া কামাল হল ও দ্বৈতে রোকেয়া হল চ্যাম্পিয়ন হয়েছে। এককে শামসুন নাহার হল ও দ্বৈতে কবি সুফিয়া কামাল হল রানার্স আপ হয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন ও টেবিল টেনিস কমিটির সভাপতি প্রফেসর ড. গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা প্রফেসর ড. অসীম সরকার এবং পরিচালক (ভারপ্রাপ্ত) মো. শাহজাহান আলীসহ বিভিন্ন হলের প্রভোস্ট, হাউজ টিউটর, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তাগন ও ডাকসু নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।