ঢাবি: কক্সবাজার স্টুডেন্টস ফোরাম নির্বাচন...


Published: 2020-01-13 22:14:46 BdST, Updated: 2020-01-22 05:01:00 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের সংগঠন কক্সবাজার স্টুডেন্টস ফোরাম নির্বাচনে নোমান পারভেজ শাহ সভাপতি ও মিরাজ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের সবুজ চত্বরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কক্সবাজার জেলার ২২৬ শিক্ষার্থী ভোট প্রদান করেন।

মোট ২২৬ ভোটের মধ্যে সভাপতি পদে নোমান পারভেজ শাহ ১৩৭ ভোট ও রাশেদুল ইসলাম ৮৭ ভোট এবং সাধারণ সম্পাদক পদে মিরাজ উদ্দিন ৭২, মানিক ৪৬, নাজমুস সাকিব ৫৪ এবং আবছার উদ্দিন ৫১ ভোট পান।

নির্বাচনের প্রধান অতিথি, সংগঠনটির সাবেক সভাপতি রেজা আল নাহিয়ান নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে কক্সবাজার জেলার শিক্ষার্থীদের মধ্যে ভাতৃত্বের বন্ধন সৃষ্টি করতে কাজ করার আহবান জানান।

সংগঠনটির সাধারণ সম্পাদক ও মাস্টার দা সূর্যসেন হলের এজিএস মোরশেদ সালাম ক্যাম্পাস লাইভকে জানান, নির্বাচিত দু'জনই মেধাবী শিক্ষার্থীদের ভোটে নির্বাচিত। তাদের জন্য শুভকামনা। তারা সংগঠনের উন্নয়নে কাজ করবে বলে আশাবাদী।

নব নির্বাচিত সভাপতি নোমান পারভেজ শাহ ক্যাম্পাসলাইভ২৪ কে বলেন, আমাকে নির্বাচিত করায় কক্সবাজার স্টুডেন্টস ফোরামের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানায়। সংগঠনকে গতিশীল ও নির্বাচনকালীন দেওয়া ইশতেহার বাস্তবায়ন করতে সর্বোচ্চ চেষ্টা করে যাব।

সংগঠনটির সভাপতি(ভারপ্রাপ্ত) আলী আশরাফ ও সাধারণ সম্পাদক এম মোরশেদ সালামের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী এক বছরের জন্য দায়িত্ব স্থানান্তর করেন।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।