ডিনস অ্যাওয়ার্ড পেলেন এআইইউবি ছাত্রী মুনিরা


Published: 2019-12-14 21:41:54 BdST, Updated: 2020-09-18 23:10:56 BdST

এআইউবি লাইভ: আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এআইইউবি) থেকে এমবিএতে সর্বোচ্চ ফল অর্জন করায় ডিনস অ্যাওয়ার্ড লাভ করেছেন কামারুম মুনিরা ফেমিনা। চমকপ্রদ রেজাল্টেরর জন্য কামারুম মুনিরা ফেমিনার হাতে এই গৌরবোজ্জল স্বীকৃতির সনদ তুলে দেন বিজনেস স্কুলের ডিন ড. চার্লস ক্যারিলো ভিলানোভা।

জানা গেছে, কামারুম মুনিরা ফেমিনা বগুড়া গভ. গার্লস হাই স্কুল থেকে মাধ্যমিক এবং বগুড়া গভ. আজিজুল হক কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে এআইইউবি থেকে কৃতিত্বের সাথে কম্পিউটার সাইন্সে স্নাতক সম্পন্ন করেন। এরপরেই তিনি এআইইউবিতে এমবিএতে ভর্তি হন। স্নাতকোত্তর পর্যায়ে এআইইউবিতে মাস্টার্স অফ বিজনেজ স্টাডিজ বিভাগে সর্বোচ্চ ফল অর্জন করে মেধার স্বাক্ষর রাখেন।

কম্পিউটার সাইন্স ডিপার্টমেন্ট থেকে এমবিএতে এমন রেজাল্ট করা মোটেও সহজ ছিলো না কামারুম মুনিরা ফেমিনার জন্য। আর সেই কঠিন কাজটি করে দেখালেন স্বপ্ন ছোঁয়া কামারুম মুনিরা ফেমিনা। এই স্বপ্ন ছোঁয়া মেয়েটি চাকরি প্রার্থী নয় বরং চাকরিদাতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য নিজেকে তৈরি করেছেন শৈশব থেকেই এজন্য তিনি নিয়েছেন নানা ধরনের উদ্যোগ।

স্নাতকোত্তর অধ্যয়নরত অবস্থাতেই তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন নানা বিশ্বসবিদ্যালয়ের নানা ধরনের এক্সট্রা কারিকুলার এক্টিভিটিস এ। ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিলো গরীব দুঃখী সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করা। আর সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন। নিজেকে একজন সফল উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত করে সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করতে চান তিনি

কামারুম মুনিরা ফেমিনা তার এই ডিনস অ্যাওয়ার্ড অর্জন নিয়ে বলেন, 'আমার পরিবার বিশেষ করে মামনির অকুন্ঠ সমর্থন আমাকে এতদূর নিয়ে এসেছে।' কামারুম মুনিরা ফেমিনা তার সামাজিক উদ্যোগগুলো সফল করেতে সবার সহযোগিতা ও দোয়া কামনা করেন।

ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।