এমআইইউ এর নব নিযুক্ত ভিসিকে সংবর্ধনা


Published: 2019-12-12 02:04:15 BdST, Updated: 2020-09-18 14:22:36 BdST

এমআইইউ লাইভঃ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে নব নিযুক্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলামের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে গুলশান ক্যাম্পাসের কর্ডোভা হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, সাবেক সচিব ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান শাহ আব্দুল হান্নান। অনুষ্ঠানে তিনি নব নিযুক্ত ভিসির হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম. উমার আলী। রেজিস্ট্রার ও সাবেক সচিব মো. মনিরুল ইসলামের স্বাগত বক্তৃতার মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হফিজুল ইসলাম মিয়া।

প্রধান অতিথি শাহ আব্দুল হান্নান নব নিযুক্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম তার দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনির্ভার্সিটিকে উন্নতির শীর্ষে নিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নব নিযুক্ত ভিসি ড. মো. নজরুল ইসলাম তার সদিচ্ছা ও নিরলস প্রচেষ্টার মাধ্যমে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে দেশ সেরা প্রাইভেট ইউনিভার্সিটিতে পরিণত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদেরকে যার যার কাজ নিষ্ঠা ও আন্তরিকতার সাথে করার আহবান জানান।

অন্যদের মাঝে বক্তৃতা করেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন প্রফেসর হেমায়েত হোসেন খান, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর এম. হারুন-অর-রশিদ,

কন্ট্রোলার অব এক্সামিনিশনস ও পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ভারপ্রাপ্ত পরিচালক এ এইচ এম আবু সায়ীদ, ইংরেজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর আহমেদ মাহবুব-উল-আলম, সেন্টার ফর জেনারেল এডুকেশনের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মুহাম্মদ ওবায়দুল্লাহ, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ডেপুটি ডিরেক্টর আবদুল মতিন প্রমুখ।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।