গার্লফ্রেন্ডের জন্য জেল খেটেও শেষ রক্ষা হয়নি স্ট্যামফোর্ড ছাত্রের!


Published: 2019-12-09 18:41:11 BdST, Updated: 2020-08-13 03:40:19 BdST

লাইভ প্রতিবেদক : স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি ছাত্র সায়েম হাসান শান্ত। ভালোবাসার সম্পর্কে জড়িয়ে তিনি চলে গেছেন পরপারে। এর আগে গার্লফ্রেন্ডের জন্য জেলও খেটেছেন তিনি। তাও শেষ রক্ষা হয়নি। সমাজের মানুষের নানা কটূ কথা শুনতে হয়েছে। অবশেষে আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নিয়েছেন শান্ত। রোববার সন্ধ্যায় রাজধানীর ধোলাইখালে নিজ কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন শান্ত।

শান্তর বাবা রিপন বলেন, ‘শান্তর সঙ্গে পুরান ঢাকার লক্ষ্মীবাজার এলাকার একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। গত ২৬ নভেম্বর মেয়েটি আমার বাড়িতে চলে আসে। এরপর তার বাবাসহ স্বজনরা নিতে এলেও মেয়েটি যায়নি। তখন মেয়েটিকে মারধর করে চলে যায় তারা। এরপর মেয়েটির বাবা কোতোয়ালি থানায় অপহরণ মামলা করলে শান্তকে গ্রেফতার করে পুলিশ। কয়েক দিন জেল খাটার পর গত শুক্রবার ছাড়া পায় শান্ত। এরই মধ্যে মেয়েকে বাড়িতে নিয়ে যায় তার মা-বাবা। শান্ত ছাড়া পাওয়ার পর এলাকায় অনেকেই তাকে এ নিয়ে অপমানজনক কথা বলত। এই ক্ষোভে সন্ধ্যায় নিজ রুমে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।’

সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : এবার স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি ছাত্রের লাশ, ফ্যাক্টর গার্লফ্রেন্ড!

ঢাকা, ০৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।