জবিতে এস এ গেমসে স্বর্ণজয়ী মারজানকে সংবর্ধনা


Published: 2019-12-08 22:46:19 BdST, Updated: 2020-01-18 00:45:50 BdST

জবি লাইভঃ এসএ গেমস-২০১৯’ এ বাংলাদেশের হয়ে কারাতে ইভেন্টে ‘স্বর্ণপদক’ জয়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী মারজান আক্তার প্রিয়াকে সংবর্ধনা জানিয়েছে নিজ বিভাগ চারুকলা বিভাগ।

শুভেচ্ছা জানাতে রবিবার মারজান ও তাঁর বাবাকে গুলিস্তান থেকে ঘোড়ার গাড়িতে করে ক্যাম্পাসে নিয়ে আসেন শিক্ষার্থীরা। ক্যাম্পাসের প্রধান ফটক দিয়ে ঢোকার সময় তাঁকে ফুলের মালা পরিয়ে ও করতালির মাধ্যমে অভিনন্দন জানিয়ে বরণ করে নেওয়া হয়। এ সময় ‘জগন্নাথের গর্ব’, ‘বাংলাদেশের গর্ব’, ‘স্বর্ণকন্যা মারজান’ বলে স্লোগান দেন শিক্ষার্থীরা।

ঘোড়ার গাড়িতে করে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে চারুকলা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে দেখা করতে যান মারজান। এ সময় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা তাঁকে ফুলের মালা পরিয়ে ও মিষ্টিমুখ করিয়ে অভিনন্দন জানান।

ফুলের মালা পরিয়ে অভিনন্দন

 

এসময় চারুকলার বিভাগীয় প্রধাণ মোঃ আলগীপ্তন মারজানার হাতে ক্রেস্ট তুলে দেন। তিনি বলেন, মারজান আমাদের বিভাগের অহংকার, তার এই বিশ্ব পর্যায়ে পুরস্কার প্রাপ্তিতে আমরা সবাই আনন্দিত। সে আমাদের বিভাগের ব্র্যান্ডিং করেছে বিশ্বপর্যায়ে।

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মারজান বলেন, আমি পুরস্কার পাওয়ার পূর্ব পর্যন্ত ভাবিনি আমি এই পুরস্কার অর্জন করবো। পুরস্কার পাওয়ার পর অন্যরকম একটি ভালোলাগা কাজ করে এবং আমি সবার কাছে দোয়া চাই যেনো ভবিষ্যৎ এ আরো ভালো কিছু করতে পারি।

উল্লেখ্য, নেপালের কাঠমান্ডুর সাতদাবাতোর ইন্টারন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে মেয়েদের অনূর্ধ্ব-৫৫ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ জিতেন মারজান প্রিয়া। দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ক্রীড়া আসরে প্রথমবারের মতো পরেন সেরার মুকুট।

ঢাকা, ০৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।