রাত পোহালেই সমাবর্তন, উৎসবে মুখরিত ঢাবির ক্যাম্পাস


Published: 2019-12-08 19:09:52 BdST, Updated: 2020-01-18 02:10:05 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫২তম সমাবর্তনকে ঘিরে উৎসব-আনন্দে মুখরিত টিএসসি চত্বর। বিশ্ববিদ্যালয়ের টিএসসি-রাজু ভাস্কর্য চত্বরে চলছে সমাবর্তন গাউন ও ক্যাপ পরিহিত ঢাবি স্নাতকদের হৈচৈ ও ফটোসেশন। রাত পোহালেই ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে ৫২তম সমাবর্তন।

ঢাবির ক্যাম্পাসে ঘুরে দেখা যায় সমাবর্তনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা নানা রঙের পোশাক পরে রাজু ভাস্কর্যসহ ক্যাম্পাসের বিভিন্ন স্থানেগল্পগুজব, খাওয়া-দাওয়া ও ফটোসেশনে মেতে উঠেছেন। তরুণ-তরুণীদের কারও কারও সঙ্গে তাদের বাবা-মা, ভাই-বোনদেরও ফটোসেশনে অংশগ্রহণ করতে দেখা যায়।

সমাবর্তনকে ঘিরে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের মাঝে আনন্দ বিরাজ করছে। সমাবর্তনে আগন্তুকদের জন্য প্রস্তুত হয়েছে ক্যাম্পাস। নানা রং-বেরঙের আলোয় সেজেছে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ভবন, বিভিন্ন চত্বর এবং স্থাপনাগুলো। নানান ব্যানার, ফেস্টুন আর নিপুণ আল্পনার তুলিতে সেজেছে পুরো ঢাকা বিশ্ববিদ্যালয়।

ঢাকা, ০৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।