ঢাবি ক্যাম্পাসে লেডি বাইকার গ্র্যাজুয়েটের ছবি ভাইরাল!


Published: 2019-12-08 21:45:49 BdST, Updated: 2020-08-14 02:31:58 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে লেডি বাইকার গ্র্যাজুয়েটের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। আগামীকাল সোমবার ঢাবির ৫২তম সমাবর্তন অনুষ্ঠানের কথা রয়েছে। সমাবর্তন ঘিরে ইতিমধ্যে ক্যাম্পাসে সাজ সাজ রব বিরাজ করছে। সমাবর্তনে ইনস্টিটিউটের ২০ হাজারের বেশি গ্র্যাজুয়েটকে ডিগ্রি প্রদান করা হবে।

ইতিমধ্যে সমাবর্তনের গাউন এবং হ্যাট পরে অনেকে নানা ভাবে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিচ্ছেন। এরমধ্যে একিটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে। ওই ছবিটি নেত্রকোনার মেয়ে ঢাবি ছাত্রী কামরুন্নাহার মুন্নির।

গাউন পরে মোটরসাইকেল চালানোর একটি ছবি তিনি গতকাল ফেসবুকে শেয়ার করেছেন। যেখানে লিখেছেন, ‘আমার কাছে সমাবর্তন মানে জীবন আনুষ্ঠানিকতা মুক্ত হওয়া, বুঝতে শেখা আসলেই এখনো শেখার অনেক কিছু বাকি, বলা চলে শুরু।

ক্যাম্পাস জীবনে যা যা করেছি তার একটি বাইক চালানো। সমাবর্তনের পাতায় তোলা থাক। আশপাশের অসুন্দর মন্তব্য কেঁটেছেটে উড়ে উড়ে বাঁচি। আলোকিত হই...

ভাইরাল হওয়া লেডি বাইকার কামরুন্নাহার মুন্নি

 

#৫২তম সমাবর্তন, ঢাকা বিশ্ববিদ্যালয়।’

ওই ছবিতে Safrina Oaishy লিখেছেন Dhoom girl.

মোহনা জাহ্নবী নামে একজন মন্তব্য করেছেন, ‘মেয়ে কাল দেখা কোরো, আর তোমার বাইকে ঘুরিও আমাকে।’ মির মাহবুব আলম নাহিদ লিখেছেন, ‘Spirit of confidence. Carry this for the betterment of mankind. Blessings.’

Tuly Cicilia Costa লিখেছেন আপু তুমি একটু বেশিই জোস। ওই ছবিটি মুন্নির ফেইসবুক থেকে বিভিন্ন গ্রুপ ও পেইজে শেয়ার হচ্ছে। সেখানে নানা জনে নানা মন্তব্য করছেন।

ঢাকা, ০৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।