জাবিতে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু


Published: 2019-12-08 16:05:26 BdST, Updated: 2020-01-18 02:16:34 BdST

জাবি লাইভঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে কেন্দ্র করে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু করার সঙ্গে আলোচনা সভাও করেছে শহীদ সালাম-বরকত হল শাখা ছাত্রলীগ।

প্রাধ্যক্ষ প্রফেসর আলী আজম তালুকদার শনিবার দিনগত রাত ১২ টা ১ মিনিটে হলটির কমনরুমে মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধন করেন। মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধনপর্ব শেষে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে শুরু হয় আলোচনা সভা।

এই আলোচনা সভার উদ্বোধনী বক্তব্যে শাখা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নিলাদ্রী শেখর মজুমদার জানান, মুজিব বর্ষ শুধুমাত্র বাংলাদেশেই নয়
এটি সারাবিশ্বে উদযাপন করা হবে। আর তারই ধারাবাহিকতায় শহীদ সালাম বরকত হল ছাত্রলীগের এই আয়োজন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর শতবর্ষ উদযাপনে সবাইকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান শহীদ সালাম বরকত হলের প্রাধ্যক্ষ প্রফেসর আলী আজম তালুকদার।

তিনি জানান, প্রত্যেকটা ক্ষেত্রে বর্তমান সময়ে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বের কারণে এটা সম্ভব হয়েছে।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা জানান, সারা বাংলাদেশজুড়ে উৎসবের আমেজ শুরু হয়েছে। মুজিব বর্ষের মাধ্যমে বাংলাদেশ একটি উন্নয়নশীল রাষ্ট্রে প্রবেশ করবে।

ঢাকা, ০৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।