এনএসইউ'তে 'বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৯' অনুষ্ঠিত


Published: 2019-12-07 22:56:47 BdST, Updated: 2020-04-03 00:46:21 BdST

এনএসইউ লাইভঃ দেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় এবং বেসরকারী বিশ্ববিদ্যালয়ের মধ্যে র‌্যাংকিং এ প্রথম স্থান অর্জনকারী নর্থ সাউথ ইউনিভার্সিটিতে নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠন (এনএসইউএসএস) এর আয়োজনে "বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৯ অনুষ্ঠিত।

প্রতি বছরের মতো এবারও সাংস্কৃতিক সন্ধ্যা উৎসবের আয়োজন করছে নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠন। গত ৬ ও ৭ ডিসেম্বর এটি অনুষ্ঠিত হয়। এবারের অনুষ্ঠানের থিমের নাম ‘ক্যানভাস’। এ উপলক্ষে বিগত দেড় মাস ধরে সংগঠনের সদস্যরা এই অনুষ্ঠানকে সফল করার লক্ষে নিরলসভাবে কাজ করে গেছে।

সাংস্কৃতিক অনুষ্ঠানের সফল করার লক্ষ্যে সংগঠনটির সদস্যরা প্রস্তুতির অংশ হিসেবে ব্যানার, ফেস্টুন ও বিভিন্ন বোর্ডের পাশাপাশি তৈরি করেছিল ২০ ফুট উচ্চতার সুবিশাল হ্যারী পটারের উড়ালপংখী ‘বাকবিক’ এবং সাথে ছিল অপটিমাস প্রাইম এর অবয়ব।

দুই দিনব্যাপী এই আয়োজন নর্থ সাউথ ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় যার ধারণ ক্ষমতা প্রায় ১৫০০।

নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর ড. ইসমাইল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন বেনজীর আহমেদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন বেনজীর আহমেদ

 

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, নর্থ সাউথ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য এম. এ. কাসেম, মোঃ শাহজাহান, আজিম উদ্দিন আহমেদ এবং মিজ রেহানা রহমান, স্টুডেন্ট এফেয়ার্স এর ডিরেক্টর মিজ পারিসাশাকুর,

নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠন এর শিক্ষক উপদেষ্টা মিজ তানিয়া আহমেদ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের পরিচালক, বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ ,কর্মকর্তাবৃন্দ ও বিপুল সংখ্যক শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।