ডুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


Published: 2019-12-07 01:02:58 BdST, Updated: 2020-08-05 11:01:11 BdST

ডুয়েট লাইভ: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আলাউদ্দিনের উপস্থিতিতে এ ফল প্রকাশ করা হয়। পরে তা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গত মঙ্গলবার (৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়টির নিজস্ব ক্যাম্পাসে তিন শিফটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী প্রত্যেক ডিপার্টমেন্টে পাসের হার এবং সর্বোচ্চ ও সর্বনিম্ন নম্বর গোপন রাখা হয়েছে। শুধুমাত্র প্রত্যেক ডিপার্টমেন্টে পরীক্ষার্থীদের মধ্যে নির্দিষ্ট আসনের ভিত্তিতে শিক্ষার্থীদের বাচাইয়ের তালিকা প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, এ বছর ৯টি বিভাগে ৬৮৬ আসনের বিপরীতে মোট ৯ হাজার ৬৫১টি আবেদনপত্র জমা পড়ে। এর মধ্য থেকে যাচাই-বাছাই শেষে ৯ হাজার ৬৩৫ জন আবেদনকারী পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পায়। পরীক্ষায় উপস্থিত ছিল প্রায় ৯৯ শতাংশ শিক্ষার্থী। ভর্তি পরিক্ষার রেজাল্ট ও ভর্তি পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://duet.ac.bd) পাওয়া যাচ্ছে।

 

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।