খুঁজতে খুঁজতে বালির নিচে ছাত্রের লাশ পেলেন বাবা!


Published: 2019-12-06 21:52:23 BdST, Updated: 2020-08-10 17:10:46 BdST

গাজীপুর লাইভ : জাহিদ হাসান দুর্জয়। খেলা করার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছিল। সন্ধ্যায় বাড়ি ফিরে না আসায় তাকে খুঁজতে বের হন বাবা মা। সন্ধান চেয়ে স্থানীয় মসজিদ ও বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়। শুক্রবার তার দাদী কমলা খাতুন ও বাবা আকতার হোসেন বাড়ির পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি কারখানার (চায়না প্রজেক্টের) সীমানা প্রাচীরের ভেতর থেকে জাহিদের লাশ উদ্ধার করেন। লাশের মুখের অংশ ছাড়া পুরো অংশই বালুতে পুঁতে রাখা ছিল। ঘটনাস্থল শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রাম।

নিহত জাহিদ বিধায় গ্রামের আকতার হোসেনের ছেলে। সে স্থানীয় তেলিহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

জাহিদের স্বজনরা জানায়, বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে জাহিদ খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যায় সে বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু হয়। এ সময় জাহিদের সন্ধান চেয়ে স্থানীয় মসজিদ ও বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়। শুক্রবার সকালে তার দাদী কমলা খাতুন ও বাবা আকতার হোসেন জাহিদের খোঁজে বাড়ির পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি কারখানার (চায়না প্রজেক্টের) সীমানা প্রাচীরের ভেতর বালুর নিচে পুঁতে রাখা তার লাশ খুঁজে পেয়ে পু'লিশে খবর দেন। লাশটির মুখের অংশ ছাড়া পুরো অংশই বালুতে পুঁতে রাখা ছিল।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।