ইডেন ছাত্রী জুঁইয়ের অশ্রুসজল বিদায়, আইনজীবী হওয়ার স্বপ্নভঙ্গ


Published: 2019-12-04 00:09:02 BdST, Updated: 2020-01-18 16:13:22 BdST

নোয়াখালী লাইভ : ইডেন মহিলা কলেজছাত্রী আকলিমা আক্তার জুঁইয়ের ইচ্ছা ছিল আইনজীবী হওয়ার। সেভাবেই তিনি নিজেকে প্রস্তুত করছিলেন। তবে একটি দুর্ঘটনা তার সেই স্বপ্ন ভেঙে দিয়েছে। উবারের বাইক থেকে পড়ে নিহত হয়েছেন জুঁই। তার গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিলে এখন শোকের মাতম চলছে। আদরের ছোট মেয়েকে হারিয়ে শোকে মূহ্যমান পরিবার। সোমবার রাতে জুঁইয়ের অশ্রুসিক্ত বিদায় হয়েছে। লাশ পৌরসভার সুন্দরপুর গ্রামে পৌঁছলে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতারনা হয় সেখানে। রাত ১০ টার দিকে জানাজা শেষে তাকে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে সেনা বাহিনীর সাবেক অবঃ সার্জেন্ট আবুল কালাম আদরের মেয়েকে হারিয়ে নির্বাক হয়ে গেছেন। মঙ্গলবার জুঁইদের বাড়িতে গিয়ে তার মা বাবার একমাত্র বড় বোনসহ নিকট আত্মীয়দের মাঝে শোকের মাতম দেখা গেছে।

জুঁইয়ের বাবা আবুল কালাম জানান, শনিবার ভোর সাড়ে ছয় টার দিকে জুঁই তার সাথে কথা বলে বাসা থেকে বের হয়। সকাল সাড়ে ৭ টার দিকে বিজয় স্বরনীতে উবার থেকে পড়ে মারাত্বক আহত হয়। ওই সময় সুমন নামের এক পত্যক্ষদর্শী জুঁইকে প্রথমে আলরাজি হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সকাল সাড়ে ১০ টার দিকে জুঁইয়ের এক বান্ধবী রিতা ফোন করে তাদেরকে খবর দেয়। আবুল কালাম জানান সাথে সাথে তারা ছুটে যান ঢাকা মেডিকেলে।

জুঁইয়ের বড় বোন তানজিনা আক্তার ডালিয়া জানান জুই সব সময় পড়া লেখা নিয়ে ব্যস্ত থাকতো। ভবিষ্যতে যে আইন পেশায় জড়িত হওয়ার ইচ্ছা পোষন করেছিল। জুঁই চাটখিল সরকারী বালিকা বিদ্যালয় থেকে এস.এস.সি, চাটখিল মহিলা ডিগ্রি কলেজ থেকে এইচ.এস.সি পাস করে ইডেন মহিলা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।

ঢাকা, ০৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।