আদরে আদরে বড় হয়েছিলেন পরিবারের ছোট মেয়ে জুঁই!


Published: 2019-12-03 03:01:51 BdST, Updated: 2019-12-06 14:03:04 BdST

লাইভ প্রতিবেদক : পরিবারে ছোট মেয়ে ছিলেন আকলিমা আকতার জুঁই। আদরে আদরে বড় হয়েছিলেন। তবে স্বপ্নগুলো মেলে ধরার আগেই তিনি চলে গেছেন না ফেরার দেশে। রাজধানীর বিজয় সরণিতে রাইড শেয়ারিং অ্যাপ উবারের মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন। জুঁই সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে শনিবার মোটরসাইকেল থেকে পড়ে তিনি গুরুতর আহত হন। জুঁই ইডেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতকোত্তরের ছাত্রী ছিলেন। পাশাপাশি ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন।

জুঁইয়ের ভগ্নিপতি মো. মাসুদ জানান, শনিবার সকালে কাফরুলের বাসা থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেট যাচ্ছিলেন জুঁই। বিজয় সরণির মোড়ে পৌঁছলে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে যান। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নেয়া হয়।

আকলিমার বাবা আবুল কালাম আজাদ জানান, মোটরসাইকেল থেকে পড়ে গেলে আকলিমার মাথার হেলমেট ভেঙে যায়। আকলিমা অচেতন হয়ে পড়ে। এ ঘটনায় তিনি থানায় কোনো অভিযোগ দায়ের করবেন না।

জুঁই আহত হয়েছেন- এ খবর শোনার পর শনিবার সকালেই হাসপাতালে ছুটে আসেন জুঁইয়ের মা রোকেয়া বেগম সুমি ও বোন তানজিনা আক্তার। আহত হওয়ার পর থেকেই জুঁই অচেতন ছিলেন।

পরিবার সূত্র জানায়, জুঁইদের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামে। তিনি পরিবারের সঙ্গে মিরপুরের কাফরুলের পূর্ব কাজীপাড়ায় থাকতেন। দুই বোনের মধ্যে জুঁই ছোট। পরিবারের সকলের আদরের পাত্র ছিলেন জুঁই।

তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) পারভেজ ইসলাম জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই জুঁইয়ের লাশ হস্তান্তর করা হয়েছে। এদিকে জুঁইয়ের মৃত্যুর খবর ইডেন কলেজে ছড়িয়ে পড়লে সহপাঠীরা হাসপাতালে ছুটে আসেন। এসময় হাসপাতালে হৃদয়বিদারক দৃশ্য সৃষ্টি হয়।

ঢাকা, ০৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।