ডেটিংয়ে ডেকে ছাত্রীকে ধর্ষণ বয়ফ্রেন্ডের, আপত্তিকর ছবি ভাইরাল!


Published: 2019-12-02 22:07:33 BdST, Updated: 2019-12-06 14:02:07 BdST

গোপালগঞ্জ লাইভঃ ছাত্রীকে ডেটিংয়ে ডেকে ধর্ষণের অভিযোগ উঠেছে বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। এসময় বেশকিছু ছবি তুলে রাখে ওই প্রতারক বয়ফ্রেন্ড। পরে ওই ছবি দেখিয়ে ফের ওই ছাত্রীকে রুমডেটিংয়ে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয় কথিত বয়ফ্রেন্ড। এতে রাজি না হওয়ায় আপত্তিকর ছবি ইন্টারনেটে ছেড়ে দিলে সেটি ভাইরাল হয়ে যায়।

এ ঘটনায় লম্পট বয়ফ্রেন্ড রাজু আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের কাশিয়ানীতে। সোমবার সকালে উপজেলার পারুলিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে কাশিয়ানী থানা পুলিশ গ্রেফতার করে। এ সময় তার মোবাইল ফোনটি পুলিশ জব্দ করে। রাজু উপজেলার পারুলিয়া গ্রামের আব্দুল হামিদ মৃধার ছেলে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রোববার রাতে কাশিয়ানী থানায় সাইবার অপরাধ আইন ও ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা গেছে, বখাটে রাজু নবম শ্রেণির ছাত্রীকে ফাঁদে ফেলে ভালোবাসার সম্পর্ক গড়ে তুলে। একপর্যায়ে ডেটিংয়ে নিয়ে ধর্ষণ করে। ওই সময় তার মোবাইলে অশ্লীল ছবি তুলে রাখে। পরে রাজু আবারও ওই ছাত্রীকে আপত্তিকর প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আপত্তিকর ছবি ছবি ইন্টারেনেটে ছড়িয়ে দেয়। এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

কাশিয়ানী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা ফিরোজ আহমেদ বলেন, ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রোববার রাতে কাশিয়ানী থানায় পর্ণোগ্রাফিও ধর্ষণ মামলা দায়ের করেন।
সোমবার সকালে রাজুকে তার গ্রামের বাড়ির সামনে থেকে গ্রেফতার করি। রাজুর মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তার মোবাইলে অশ্লীল ছবি রয়েছে।

গ্রেফতারকৃত আসামী রাজুকে গোপালগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের কাছে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।