‘ডাকসুর সাদ্দাম ৭ বার ফেল করে অনার্সের গণ্ডি পেরোতে পারেননি’


Published: 2019-12-02 13:43:25 BdST, Updated: 2019-12-06 06:49:23 BdST

লাইভ প্রতিবেদক : ডাকসুর এজিএস সাদ্দাম হোসেনের ৭বার ফেল করেছেন বলে মন্তব্য করেছেন ভিপি নুরুল হক নুর। ছাত্রদলের পদের জন্য লবিং করছেন নুর এমন সমালোচনার জবাবে ডাকসুর ভিপি সাদ্দামের নামে ওই মন্তব্য করেন। সাদ্দাম নাকি সাতবার ফেল করে অনার্সের গণ্ডি পেরোতে পারেননি। রোববার (১ ডিসেম্বর) ডাকসুর সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

এর আগে সংবাদ সম্মেলন করে ডাকসুর সহসাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন অভিযোগ করেন, নুর নিজের রাজনীতি নিয়েই ব্যস্ত আছেন। ক্যাম্পাসে খুব বেশি সময় দেন না। এ জন্য তাকে পাওয়া যায়নি। শুনেছি, তিনি ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে পদ নেয়ার জন্য লবিং-তদবির করছেন। যেহেতু ছাত্রদল বিবাহিতদের সংগঠন, তাই নুরের সেখানে পদ নিতে আরও সুবিধা হবে।

এ নিয়ে সংবাদ সম্মেলনে নুরুল হক বলেন, এটি আসলে তাদের প্রোপাগান্ডা। এটি তারা শুরু থেকেই চালাচ্ছে। আমাদের জনপ্রিয়তায় তারা ঈর্ষান্বিত হয়ে আগেই এ রকম প্রোপাগান্ডা চালিয়েছে। ডাকসুর ভিপি এ পরিচয়ই যথেষ্ট। তিনি সাধারণ শিক্ষার্থীদের প্রতিনিধি। ছাত্রদল বা ছাত্রলীগের পরিচয় তার লাগবে না। আর এটি লাগেও না। ডাকসু ভিপি পরিচয় এটিই তার জন্য যথেষ্ট। তারা (ভিপি-জিএস) নিজেরাই নৈতিকভাবে প্রশ্নবিদ্ধ। একজন ছাত্রপ্রতিনিধি (সাদ্দাম) সাত বছর ফেল করে এখনও অনার্সের দরজা পার হতে পারেনি। সুতরাং তার মুখ থেকে নীতি কথা আশা করা যায় না। বেফাঁস কথাবার্তা তার মুখ থেকে আসাটা অস্বাভাবিক কিছু নয়। নুরুল হক বলেন, সাদ্দাম পুরোপুরি সুস্থ নেই। তিনি এখনও অসুস্থ। মানসিকভাবেও তিনি পুরোপুরি সুস্থ নন। তার ভালো ডাক্তার দেখানো উচিত।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।