হাবিপ্রবি ছাত্র শিশির হত্যার বিচারের দাবিতে জবিতে মানববন্ধন


Published: 2019-11-19 15:32:50 BdST, Updated: 2019-12-07 05:01:38 BdST

জবি লাইভঃ হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি (হাবিপ্রবি) এর মেধাবী শিক্ষার্থী শিহাবুল ইসলাম শিশির হত্যার রহস্য উম্মোচন ও তদন্ত সাপেক্ষে বিচারের দাবিতে মানববন্ধন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

মঙ্গলবার দুপুর ১ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থীরা বলেন, শিশির তাদের মতই একজন শিক্ষার্থী, শিশিরের মরদেহ দেখে ডাক্তার প্রাথমিক ভাবে সেটি হত্যা বলে আশংকা করছেন। তাই তারা শিশির হত্যার সঠিক তদন্ত সাপেক্ষে দ্রুত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত, নিহত শিশিরের বাল্যকালের বন্ধু ১২ তম ব্যাচের প্রথম সরকার পার্থ বলেন, শিশির এর এভাবে হত্যা আমি মেনে নিতে পারছি না, দ্রুত তার বন্ধুর হত্যার সঠিক তদন্ত করে দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার মাঝিপাড়া এলাকার একটি বিল থেকে হাবিপ্রবি শিক্ষার্থী শিহাবুল ইসলাম শিশির এর মৃত দেহ উদ্ধার করা হয়।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।