বশেমুরবিপ্রবির সকল ইউনিটের ফল প্রকাশ


Published: 2019-11-14 16:06:52 BdST, Updated: 2019-12-13 08:53:35 BdST

বশেমুরবিপ্রবি লাইভঃ গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে ওই ফলাফল প্রকাশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফল প্রকাশের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ, বি, সি, ডি, ই, এফ, জি এবং এইচ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। মেধাতালিকায় শিক্ষার্থীদের ভর্তির তারিখ ১০ ও ১১ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।

ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল পেতে ভিজিট করুন: https://www.admission.bsmrstu.edu.bd/b/admission/adm_admission_result.php ও নির্দেশিকা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.bsmrstu.edu.bd তে জানা যাবে।

এ বছর ৯টি অনুষদের অধীনে ৩৪ বিভাগে সর্বমোট ৩,০৭০ জন (বিদেশি শিক্ষার্থী ও কোটাসহ) শিক্ষার্থী ভর্তি করা হবে।

উল্লেখ্য, ১ নভেম্বর এফ, জি ইউনিট, ২ নভেম্বর ডি, ই ইউনিট; ৮ নভেম্বর সি ও এইচ ইউনিট; এবং এ, বি, আই ইউনিটের ভর্তি পরীক্ষা ৯ নভেম্বর অনুষ্ঠিত হয়।

ঘূর্ণিঝড় বুলবুল ও বৈদ্যুতিক বিচ্ছিন্নতার পরেও যথাসময়ে প্রকাশ করা হয়েছে ভর্তি পরীক্ষার ফলাফল এমনই বক্তব্য প্রদান করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. মো: শাহজাহান।

ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।