ডুসাকের নতুন কমিটির ঘোষণা...


Published: 2019-11-12 18:36:52 BdST, Updated: 2019-12-07 23:34:01 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক) এর নতুন কমিটি ঘোষণা করেছে। গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনে নাজমুল হোসাইনকে (সুজন) সভাপতি ও আব্দুস সালামকে সাধারণ করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।

এই সভায় ডুসাকের উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোষক আহমেদ পিপুল, রুহুল আমিন মল্লিক, ড. হায়দার আলী, মো. নাঈমুল হক রিংকু, সাঈদ দিদ্দিক সুইট, তরিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, কাজী সাদরুল-বাবু, মো. হাসিবুল ইসলাম ও ফরিদা পারভীন (ডাকসু সদস্য) প্রমুখ উপস্থিত ছিলেন।

৩১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে মিনহাজুল আবেদীন (কুয়াশা), সুমাইয়া রহমান, রফিক উদ্দীন সাজ্জাদ, শাহীন আলম, ও রিনা আক্তারকে সহ-সভাপতি, রানা আহমেদ, ফারহানা আক্তার, শাহীন হোসেন, সাকিব আহমেদ ও শাহীন বিশ্বাসকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

সভায় প্রধান বক্তা জানান, সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই এগিয়ে যাবে আমাদের চুয়াডাঙ্গা। পরে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।