জবি ক্যাম্পাস টাইপিং মাস্টার ২.০ বিজয়ী শাহাদাত


Published: 2019-11-11 17:58:15 BdST, Updated: 2019-12-07 04:59:23 BdST

জবি লাইভঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ক্যাম্পাস টাইপিং মাস্টার ২.০-এর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী শাহাদাত হোসাইন।

সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই পুরষ্কার বিতরণ ও সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. মীজানুর রহমান।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটি মেন্টর প্রফেসর ড. উজ্জ্বল কুমার আচার্য্য'র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. শওকত জাহাঙ্গীর, লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. কাজী সাইফুদ্দীন, আইন অনুষদের ডিন প্রফেসর ড. খ্রীষ্টিন রিচার্ডসন ও প্রক্টর ড. মোস্তফা কামাল।

এছাড়াও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটির সভাপতি আসিফ আহমেদ রোজেল এবং সাধারণ সম্পাদক ইমরান নাজিরসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

জানা যায়, এই প্রতিযোগিতায় ১০৫ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।