ইডেন কলেজ শাখা ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ


Published: 2019-11-09 15:27:07 BdST, Updated: 2019-11-17 03:13:45 BdST

লাইভ প্রতিবেদক: সরকারি ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা হলের ২১৯ নম্বর কক্ষে নাবিলা নামে একজন বহিরাগতকে রাখতেন ইডেন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রুপা। তাকে কেন্দ্র করেই হল ছাত্রলীগের অন্য গ্রুপের সঙ্গে বাকবিতন্ডা হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে কয়েকজনকে মারধর ও সাবিকুন্নাহার তামান্না নামে একজনের হাতে ছুরি দিয়ে কোপ দেয়ার অভিযোগ ওঠে রুপার বিরুদ্ধে। পরে অন্যপক্ষ রুপার গ্রুপের কর্মীদের ওপর পাল্টা হামলা করে। পরে বহিরাগত নাবিলাকে লালবাগ থানায় হল প্রশাসনের মাধ্যমে সোপর্দ করা হয়। এদিকে ঘটনার পর থেকে ইডেন কলেজ গেটে পুলিশ মোতায়েন করা হয়।

এবিষয়ে লালবাগ থানার ওসি একেএম আশরাফ উদ্দিন বলেন, আমরা শুনেছি সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা ইডেন কলেজ প্রিন্সিপালের সঙ্গে কথা বলেছেন।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।