ঢাবির 'ক' ইউনিটের প্রকাশিত ফলাফল স্থগিত


Published: 2019-10-20 22:27:32 BdST, Updated: 2019-11-13 09:05:44 BdST

ঢাবি লাইভঃ কারিগরি ত্রুটির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফল স্থগিত করা হয়েছে।

রোববার রাতে বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক তোফায়েল আহমদ চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে, কারিগরি ত্রুটির কারণে প্রশ্নপত্রের একটি সেটের এমসিকিউ অংশের উত্তরপত্র মূল্যায়নে ভুল পরিলক্ষিত হওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

এমতাবস্থায়, ভিসির সঙ্গে আলােচনা করে ঘােষিত ফলাফল স্থগিত করা হলো। সংশােধিত ফলাফল দ্রুততম সময়ে প্রকাশ করা হবে। রোববার রাতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও পরীক্ষা নিয়ন্ত্রণ কমিটির বৈঠক করে এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

নোটিশ

 

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে ভর্তি পরীক্ষাঅনুষ্ঠিত হওয়ার একমাস পর ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে অসামঞ্জস্য ও ভুল ফল প্রকাশের অভিযোগ উঠেছে। এজন্য ফলাফল বাতিল করে পুনরায় খাতা মূল্যায়নের দাবি জানিয়েছে অনেক পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা। এর প্রেক্ষিতে ফলাফল স্থগিত করে ঢাবি প্রশাসন।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।