জবিতে আবরার হত্যা বিচারের দাবিতে ছাত্রলীগের লিফলেট বিতরণ


Published: 2019-10-14 20:15:55 BdST, Updated: 2019-11-18 14:21:09 BdST

জবি লাইভঃ আবরার হত্যার বিচারের দাবিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে লিফলেট বিতরণ করেছেন জগ্ননাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা কর্মীরা। এসময় তারা সকলে আবরারের হত্যাকারীদের দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করেন।

আজ সকাল ১১ টায় ক্যাম্পাসে বিভিন্ন স্থান ঘুরে তারা শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সভাপতি আশরাফুল ইসলাম টিটন, সাবেক সহ-সভাপতি শরিফুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আজীজ, সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ শাহীন, সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আক্তার হোসেন, সাবেক সহ সম্পাদক খালিদ হোসেন ও আনোয়ার সজীব সহ আরো অনেকে।

সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আজীজ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কোন সন্ত্রাসীদের সমর্থন করেন না, এবং সন্ত্রাসীরা কোন সংগঠনের হতে পারে না। এবং তিনি এই হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর বুয়েটের শেরে বাংলা হলের ইইই বিভাগের ১৭ ব্যাচের শিক্ষার্থী 'আবরার ফাহাদকে' শিবির সন্দেহে পিটিয়ে হত্যা করে বুয়েট ছাত্রলীগের কতিপয় নেতা। আবরার ফাহাদ হত্যার ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে এজাহারভুক্ত ১৫ জন রয়েছেন। পুলিশের তদন্তে নাম আসায় বাকি চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।