দুদুর ফাঁসির দাবিতে তিতুমীর কলেজ ছাত্রলীগের বিক্ষোভ


Published: 2019-09-21 21:41:30 BdST, Updated: 2019-10-14 07:36:55 BdST

তিতুমীর লাইভ: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুর বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে তিতুমীর কলেজ ছাত্রলীগ।

শনিবার (২১ সেপ্টেম্বর) শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে কলেজের প্রধান ফটক থেকে মিছিলটি শুরু হয়ে টিবিগেট প্রদক্ষিণ করে ক্যাম্পাসে ছাত্রলীগ চত্বরে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষ দুদুর কুশপুত্তলিকা দাহ করেন উপস্থিত নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগ নেতৃবৃন্দ বিএনপির এই নেতার গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানিয়ে বলেন, দ্রুত তার বিচার কার্যকর না করলে আন্দোলন আরো কঠোর হবে।

উল্লেখ্য, বিএনপির এ নেতা গত বুধবার বনানীর নিজ বাসভবনে বেসরকারি এক টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনারও বিদায় হবে’।

এ বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনের চেষ্টা ও হত্যার হুমকির অভিযোগ এনে দুদুর বিরুদ্ধে জেলা শহরগুলোতে প্রতিবাদ করছে ছাত্রলীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলো।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।