ছাত্রলীগ নেতার মাদক গ্রহণের ছবি ফাঁস!


Published: 2019-08-23 22:35:49 BdST, Updated: 2019-09-20 14:30:32 BdST

ঢাবি লাইভ: ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার এক নেতার ‘গাজা সেবনের’ ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এতে সংগঠনটির নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীদের মধ্যে সমালোচনার ঝড় বইছে। গাজা সেবনকারী রাজিব আহমেদ বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল শাখার সাংগঠনিক সম্পাদক এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তিনি বিজয় একাত্তর হলের যমুনা ব্লকের ১১০০৭ নং রুমের আবাসিক শিক্ষার্থী।

তবে গাজা সেবনের বিষয়টি অস্বীকার করে রাজিব বলেন, ‘আমি কোন মাদক গ্রহণ করিনা।’ ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিটির বিষয়ে তিনি বলেন ‘আমি যেহুতু মাদক গ্রহণের সাথে জড়িত না, তাই এ ধরনের কোন ছবি ছড়িয়ে পড়লে সেটা এডিট(সম্পাদনা) করা।’

এই সেই রাজিব 

 

জানা যায়, রাজিবের বিরুদ্ধে এর আগেও মাদক গ্রহণের অভিযোগ উঠেছিলো। বিষয়টি নিয়ে বিজয় একাত্তর হল ছাত্র সংসদের সহ-সভাপতি(ভিপি) সজিবুর রহমান সজিব জানতে চাইলে তিনি বলেন, ছবিটা না দেখে এ বিষয়ে কিছু বলতে পারবো না। তবে তার বিরুদ্ধে এর আগেই এ ধরনের অভিযোগ এসেছে। সে হলের রুমে গভীর রাতে গান-বাজনা করে। এতে সাধারণ শিক্ষার্থীদের অসুবিধা হয়।

এ বিষয়ে হল প্রশাসনের কাছে অভিযোগও করা হয়েছে বলে জানান তিনি।এ বিষয়ে ছাত্রলীগের ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাদের কেউই ফোন রিসিভ করেননি।


এর আগে ২০১৭ সালের ৩রা ডিসেম্বর কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় রাষ্ট্রায়ত্ত মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান টেলিটকের এক নারী কর্মীর গাড়ি আটকে চাঁদাবাজি করার অভিযোগও রয়েছে রাজীবের বিরুদ্ধে।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।