বশেমুরবিপ্রবির ৬ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক


Published: 2019-08-22 16:30:45 BdST, Updated: 2019-09-16 02:45:21 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ৬ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন। ২০১৮ সালের ফলাফল অনুযায়ী ৬ অনুষদের সর্বোচ্চ সিজিপিএ ধারী ৬ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে।

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন, বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের মো. মামুনুর রশিদ (সিজিপিএ ৩.৯০), ইঞ্জিনিয়ারিং অনুষদের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের মো. সোয়েব হাওলাদার (সিজিপিএ ৩.৮৭), সামাজিক বিজ্ঞান অনুষদের সমাজ বিজ্ঞান বিভাগের নিপা সরকার (সিজিপিএ ৩.৭৮), জীববিজ্ঞান অনুষদের ফার্মেসি বিভাগের মো. আরমান আলী (সিজিপিএ ৩.৮৪), ব্যবসায় শিক্ষা অনুষদের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের মোছা. আফরোজা খানম (সিজিপিএ ৩.৮৯) এবং মানবিক অনুষদের ইংরেজি বিভাগের দিলারা খাতুন (৩.৪৯)।

প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ সালের ফলাফল অনুযায়ী ৬টি অনুষদের সর্বোচ্চ সিজিপিএ ধারী ছয়জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়।


ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।