বশেমুরবিপ্রবিতে ৪টি নতুন বাসের উদ্বোধন


Published: 2019-08-20 20:47:58 BdST, Updated: 2019-09-16 02:48:03 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) পরিবহন খাতে নতুন ৪টি বাস উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ১টায় শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে এ নতুন বাসগুলো উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. বি কে বালা, আইন অনুষদের ডিন আবদুল কুদ্দুস মিয়া, প্রাণিসম্পদ বিজ্ঞান ও ভেটেরিনারি মেডিসিন বিভাগের সভাপতি মো. শফিকুজ্জামান, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ এবং বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস.এম এস্কান্দার আলী।

এছাড়া উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক এস. এম গোলাম হায়দার, ডেপুটি রেজিস্ট্রার খান মোহাম্মদ আলী, মো. মোরাদ হোসেন, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সভাপতি মো. আব্দুল মান্নান খাঁন, সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মো. মজনুর রশিদ, রাস্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড. হাসিবুর রহমান, পরিবহন প্রশাসক মো. রকিবুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা।

উল্লেখ্য বিশ্ববিদ্যালয় নিজস্ব অর্থায়নে বাস ৪টি ক্রয় করা হয়েছে। এনতুন ৪টি বাস যুক্ত হওয়ায় বিশ্ববিদ্যালয়ে মোট বাসের সংখ্যা হলো ১৮টি।

ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।