চাচার সঙ্গেই গুলিতে নিহত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র


Published: 2019-08-15 12:41:35 BdST, Updated: 2019-09-20 18:27:20 BdST

ফরিদপুর লাইভ : সন্ত্রাসীদের গুলিতে চাচার সঙ্গে নিহত হয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মিরাজুল ইসলাম তুহিন। তিনি বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজির (বিইউএফটি) শেষ বর্ষের ছাত্র ছিলেন। এঘটনায় ওই পরিবারে এবারের ঈদের আনন্দ মাটি হয়ে গেছে। শোকের মাতমে চোখের জলে পরিবারের ঈদ কেটেছে।

জানা গেছে, গত ১০ আগস্ট নগরকান্দা উপজেলার বাবুর-কাইচাইল গ্রামে সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় আওয়ামী লীগ নেতা রওশন আলি মিয়া ও তার ভাতিজা তুহিন নিহত হন। এই ঘটনায় গুলিবিদ্ধ আরও ৯ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

রওশন ও মিরাজুলকে গুলিবিদ্ধ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। এই ঘটনায় গুলিবিদ্ধ গোলাম মওলা (৩২) নামের একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

গুলিবিদ্ধ গোলাম মওলা (৩২) বলেন, বিকাল ৫টার দিকে তাদের ওপর এলোপাথারি গুলি ছোড়া হয়। স্থানীয় বাজারে একই এলাকার হৃদয় হোসেন রানা ও তার ভাই হাসানসহ দুই মাইক্রোবাস ভর্তি সন্ত্রাসীরা এই ঘটনা ঘটায় বলে অভিযোগ করেন তিনি।

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।