পাখা মেলে উঠার আগেই সকল স্বপ্ন ভেঙ্গে গেলএকদিকে ঈদ অন্যদিকে মেধাবী শিক্ষার্থীর লাশ


Published: 2019-08-12 23:55:21 BdST, Updated: 2019-08-18 15:42:56 BdST

কিশোরগঞ্জ লাইভ: ডেঙ্গু। একটি নিরব ঘাতক। আবারও কেড়ে নিল আরেক মেধাবী শিক্ষার্থীর প্রাণ। জীবনের পাখা মেলে উঠার আগেই সকল স্বপ্ন ভেঙ্গে গেল। মা-বাবার সকল আশা যেন তছনছ হয়ে গেল। সেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরহাদ আহমেদ (২০) নামের এক অনার্স পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যয়েে হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ফরহাদ আহমেদের মৃত্যুর পর সোমবার সকাল ১১টার দিকে তার লাশ কিশোগঞ্জের বাড়িতে নেওয়া হয়। এসময় এক হৃদয় বিদায়ক দৃশ্যের সৃস্টি হয়।

নিহত ফরহাদ কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও জেলার হাওরের ইটনা উপজেলার বড়িবাড়ি গ্রামের ফেরদৌস আহমেদের ছেলে।

ফরহাদের মৃত্যুর ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সকালে তার লাশ বাড়িতে পৌঁছার পর মাতম শুরু করেন স্বজনরা।

ফরহাদের মৃত্যুতে কিশোরগঞ্জ-৪ আসনের (ইটনা-অষ্টগ্রাম-মিঠামইন) সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

নিহতের পারিবার জানায়, ফরহাদ আহমেদ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তিনদিন চিকিৎসা নেয়ার পর তার অবস্থার অবনতি হলে গত শনিবার বিকেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৫নং ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১১টা ৫০ মিনিটে তিনি মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক শ্রী নারায়ন মজুমদার জানান, রোববার সকাল ১১টা ৫০ মিনিটে ফরহাদ মারা যান।

ফরহাদের লাশ দেখতে তাদের গ্রামের বাড়িতে আশের লোকজন ভিড় জমায়। ওই এলাকায় ডেঙ্গুতে এই প্রথম কোন লোক মারা গেছে।

ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এবিএম

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।