শিশু স্কুলছাত্রীকে ধর্ষণের পর হাসপাতালে হত্যাচেষ্টা, আটক ইমাম


Published: 2019-08-08 14:58:42 BdST, Updated: 2019-10-19 08:46:40 BdST

নারায়ণগঞ্জ লাইভ: ৮ বছরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হাসপাতালে হত্যাচেষ্টার ঘটনায় এক মসজিদের ইমাম ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। নারায়ণগঞ্জের ফতুল্লায় এ জঘন্য ঘটনা ঘটে। লম্পট ইমামের ঘটনায় গোটা এলাকাসহ সারা দেশে তোলপাড় শুরু হয়েছে।

জানা গেছে, ওই ইমামের ললসার শিকার ওই ৮ বছরের শিশু ছাত্রীকে ধর্ষণ করার পর হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের ঘটনাটি যাতে থানা পুলিশকে জানাতে না পারে এজন্য ছাত্রীকে হত্যাচেষ্টায় মসজিদের ইমাম ফজলুর রহমান ওরফে রফিকুল ইসলাম। ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনায় ওই ইমামকে আটক করেছে র‌্যাব।

ধর্ষণের শিকার ৮ বছরের শিশুটিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেও শিশুটিকে অপহরণ ও হত্যার জন্য কয়েক দফায় চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবারের লোকজন।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, মসজিদে ঝাড় ফুঁক ও পড়া পানি দেবার কথা বলে আট বছরের এক অসুস্থ শিশুকে ধর্ষণ করে আটক মসজিদটির ইমাম ফজলুর রহমান। এ ঘটনা ধামাচাপা দেয়া ও হাসপাতাল থেকে শিশুটিকে অপহরণের চেষ্টার অভিযোগে মসজিদ পরিচালনা কমিটির সভাপতিসহ আরো পাঁচজনকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে র‍্যাব-১১ অধিনায়ক (সিও) লেফটেনেন্ট কর্নেল কাজী শামসের উদ্দিন প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে এসব তথ্য জানান।

উল্লেখ্য, গত শুক্রবার, ২ আগস্ট সকালে সদর উপজেলার ফতুল্লা থানার চাঁদমারি এলাকায় মাজার সংলগ্ন বায়তুল হাফেজ জামে মসজিদের তৃতীয় তলায় ইমাম ফজলুর রহমানের ব্যক্তিগত কক্ষে এ ধর্ষণের ঘটনা ঘটে।

আটককৃত অপর পাঁচজন হলো, মসজিদটির পরিচালনা কমিটির সভাপতি শরীফ হোসেন, ইমামের সহযোগী রমজান আলী, গিয়াস উদ্দিন, হাবিব এ এলাহি এবং মোতাহার হোসেন।

শিশুটি ফতুল্লার শিবু মার্কেট এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী এবং ওই এলাকারই বাসিন্দা। তার বাবা একটি গার্মেন্টস কারখানার নৈশ প্রহরী ও মা গার্মেন্টস কর্মী। তাদের তিন মেয়ের মধ্যে এই শিশুটি সবার ছোট।

র‍্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন জানান, হাসপাতালের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন। ইমামের রুম থেকে ধর্ষণের বিভিন্ন আলামতও সংগ্রহ করা হয়েছে।

তিনি আরো জানান, ধর্ষিতা শিশুটির শারীরিক অবস্থা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। টানা ছয়দিন যাবত তার রক্তক্ষরণ হচ্ছে। হাসপাতাল থেকে শিশুটিকে একাধিকবার অপহরণের চেষ্টা করা হয়েছিল। তার নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দিয়ে র‍্যাবের নিরাপত্তা পাহারার মধ্য দিয়ে শিশুটির চিকিৎসা চলছে।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।