রাতের আঁধারে ছাত্রীকে নিয়ে উধাও খালু!


Published: 2019-07-23 17:34:50 BdST, Updated: 2019-08-19 08:12:38 BdST

ফরিদপুর লাইভ: তিন কন্যা সন্তানের জনক সরোয়ার শেখ। সম্পর্কের সূত্র ধরে স্ত্রীর ভাগনির সঙ্গে অসম প্রেমে জড়িয়ে পড়েছেন তিনি। শুধু তাই নয় ছলে বলে কৌশলে ওই ছাত্রীকে নিয়ে তিনি উধাও হয়েছেন। খালুর সঙ্গে ছাত্রীর ওই অসম প্রেম নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পড়ারণ গ্রামে। এঘটনায় মঙ্গলবার ওই ছাত্রীর মা বাদি হয়ে ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ জুলাই পড়ারণ গ্রামের আব্দুল গনি শেখের ছেলে সরোয়ার শেখের বাড়িতে বাড়ি বেড়াতে আসে ওই ছাত্রী। সরোয়ার শেখ সম্পর্কে তার খালু হন। ওই ছাত্রীর ওপর চোখ পড়ে খালুর। একপর্যায়ে নানা ছলে ওই ছাত্রীকে নিয়ে উধাও হয়ে যান তিনি। এনিয়ে পরদিন সহ কয়েক দফা শালিস হলেও কোন সমাধান হয়নি। অবশেষে ওই ছাত্রীর মা বাদি হয়ে ভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করেছেন।

ওই ছাত্রীর মা বলেন, আমার বোন জামাইর তিনটি কন্যা আছে। সে এমন জঘন্য ঘটনা ঘটাবে কেউ ভাবতেও পারিনি। মেয়েকে উদ্ধার করতে থানায় মামলা করতে আসছি।

ভাঙ্গা থানার এসআই শফিক জানান, কিশোরীর মা থানায় এসে ঘটনা বলেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নিব।


ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।