ঢাবিতে অনুষ্ঠিত হলো উপস্থাপনা বিষয়ক কর্মশালা


Published: 2019-07-19 22:42:38 BdST, Updated: 2019-08-26 00:49:26 BdST

ঢাবি লাইভ: প্রতিযোগিতা পূর্ণ মিডিয়া সেক্টর, কর্পোরেট ও শিক্ষা ক্ষেত্রে শিক্ষার্থী ও পেশাজীবিদের দক্ষ উপস্থাপনা ও আত্মবিশ্বাসী গড়ে তোলার লক্ষ্যে আজ দিনব্যাপী ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মশালা আয়োজন করেছিলো স্পট লাইট একাডেমি।

দেশের কর্পোরেট ও গণমাধ্যম জগতের প্রতিষ্ঠিত শিক্ষক ও ব্যক্তিত্বদের সম্বনয়ে পরিচালিত সিরাজুল ইসলাম লেকচার হলে অনুষ্ঠিত এ আয়োজন সার্বিক ব্যবস্থাপনায় ছিলো ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ।

কর্মশালায় রেডিও জকিং, সংবাদ উপস্থাপনা, রিপোর্টিং ইত্যাদি পেশায় আগ্রহীরা কোথায় সিভি জমা দিবেন, কার সাথে যোগাযোগ করবেন, কীভাবে নিজেকে প্রস্তুত করবেন বিবিধ বিষয়ে আলোচনা ও দিকনির্দেশনা দেয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদের সভাপতি রাগীব রহমান তাঁর বক্তব্যে বর্তমান সময়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ ও প্রতিযোগিতামূলক কর্মক্ষেত্রে সঠিক দিকনির্দেশনার গুরুত্ব তুলে ধরেন এবং এরকম কর্মশালা আয়োজনের ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় রাখার আশাবাদ ব্যক্ত করেন।

আয়োজনটিতে একশোরও বেশি শিক্ষার্থী ও বিভিন্ন পেশাজীবিবৃন্দ অংশগ্রহণ করেন। কর্মশালা পরিচালনা করেন সিনিয়র সংবাদ উপস্থাপক এবং স্পষ্টলাইট একাডেমি চেয়ারপার্সন লোপা হোসেইন।

ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইছ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।