হামদর্দ পাবলিক কলেজে শতভাগ পাস


Published: 2019-07-18 14:25:20 BdST, Updated: 2019-12-08 04:11:55 BdST

হামদর্দ লাইভ: চলতি বছর (২০১৯ ইং) এইচএসসি পরীক্ষায় হামদর্দ পাবলিক কলেজ বিগত বছরের ন্যায় সাফল্যের ধারা অব্যাহত রেখেছে। এবারের এইচএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডে হামদর্দ পাবলিক কলেজের শতভাগ পরীক্ষার্থী পাস করেছে।

এ বছর হামদর্দ পাবলিক কলেজ থেকে ১৯৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে সকলেই পাস করেছে। ফলাফল প্রকাশিত হওয়ার পর কলেজের প্রতিষ্ঠাতা ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া কলেজের গভর্নিং বডির সভাপতি মোঃ আনিসুল হকসহ অন্যান্য সদস্যদের নিয়ে কলেজ ক্যাম্পাসে যান এবং কৃতকার্য ছাত্র-ছাত্রীদেরকে মিষ্টিমুখ করান।

এজন্য কলেজের প্রতিষ্ঠাতা ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া ছাত্র-শিক্ষক, অভিভাবক ও কলেজ পরিচালনা পর্ষদের সকলের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ফলাফলের এ ধারা অব্যাহত রেখে আরও উন্নতি করার জন্য তিনি সকলকে উপদেশ প্রদান করেন।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সাদেকুর রহমান মজুমদার জানান, এবছর ১৯৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৭৪ জন জিপিএ-৫ (এ+) অবশিষ্ট সকল পরীক্ষার্থী জিপিএ-এ (এ) গ্রেডে উত্তীর্ন হয়েছে। এতে এবারও কলেজের পাশের হার শতভাগ। তিনি এতে সন্তোষ প্রকাশ ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।