জগন্নাথ বিশ্ববিদ্যালয় ৫ম আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্ভোধন


Published: 2019-07-14 21:44:04 BdST, Updated: 2019-08-17 17:29:44 BdST

জবি লাইভঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শারীরিক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে ৫ম আন্ত: বিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০১৯ এর উদ্ভোধন করেন ভিসি প্রফেসর ড. মীজানুর রহমান। রবিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ(ধূপখোলায়) এটি অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মীজানুর রহমান বলেন, খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়।

এসময় তিনি আরো বলেন, যতবেশি ছাত্ররা খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত রাখতে পারবে তারা ততবেশী সুস্বাস্থ্যের অধিকারী হবে। চিন্তা-চেতনায়, মন-মননে অনেক বেশি শক্তিশালী, অনেক বেশি উন্নত হবে তারা।

এছাড়ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্রীড়া উপ-কমিটি(ফুটবল)এর আহবায়ক অধ্যাপক ড. মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোহাঃ আলী নূর। এসময় বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।