বেরোবির অর্থ কমিটির ২৬তম সভা অনুষ্ঠিত


Published: 2019-07-11 20:08:12 BdST, Updated: 2019-08-17 21:28:48 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর অর্থ কমিটির ২৬তম সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১১/০৭/২০১৯) বিকাল ৪টায় এ সভা বিশ্ববিদ্যালয়ের ঢাকা লিয়াজোঁ অফিসে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর ও ট্রেজারার (দায়িত্বপ্রাপ্ত) এবং অর্থ কমিটির সভাপতি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও-এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

অর্থ কমিটির এই সভায় অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডাবলিউসি, পিএসসি (অব:), অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ও অর্থ কমিটির সদস্য সচিব প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রধান ড. মোঃ এমদাদুল হক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান তাসনীম হুমাইদা, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের পরিচালক (অর্থ ও হিসাব) মোঃ রেজাউল করিম হাওলাদার এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী-এর প্রতিনিধি উপ-সহকারী প্রকৗশলী মোঃ শরিফ হোসাইন পাটোয়ারী। এ সভায় বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ অর্থ সংশ্লিষ্ট বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।