দীর্ঘ ছুটির পর রবিবার খুলছে জবি ক্যম্পাস


Published: 2019-06-20 20:43:36 BdST, Updated: 2019-12-10 05:35:12 BdST

জবি লাইভঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) টানা ১মাসের ও বেশি ছুটি শেষ করে আগামী রোববার ক্যাম্পাস খুলছে। খোলার দিন থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা, বিভাগীয় অফিস ও প্রশাসনিক দপ্তরসমূহ যথারীতি চালু থাকবে। বিশ্ববিদ্যালয়ে জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

জানা যায়, শব-ই-কদর, জুমাতুল বিদা, পবিত্র ঈদ-উল-ফিতর ও গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে গত ১৯ মে (রবিবার) থেকে ২০ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ এবং ২ জুন (রবিবার) হতে ২০ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগীয় অফিস ও প্রশাসনিক দপ্তর বন্ধ থাকবে বলে বিশ্ববিদ্যালয়ের প্রেস বিজ্ঞপ্তি এই তথ্য জানানো হয়।

ক্লাশ বন্ধ থাকা সময়ে কোন বিভাগের সেমিস্টার ফাইনাল পরীক্ষা থাকলে তা গ্রহণ করা হতে পারে বলেও উল্লেখ ছিল।এদিকে শিক্ষার্থীরা ঈদের ছুটি কাটিয়ে ক্যাম্পাসে ফিরছে। আবাসিক হল না থাকায় বিভিন্ন মেসে ও বাসা বাড়িতে চলে আসছে।

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।