ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ, তারপর...


Published: 2019-06-19 21:56:58 BdST, Updated: 2019-12-12 11:48:11 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুল হাই ওরফে রাজু নামের এক যুবকের বিরুদ্ধে। জোরপূর্বক ধর্ষণের চিত্র ভিডিও ধারণ এবং ব্ল্যাকমেইল করে ল্যাপটপসহ লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ওই যুবককে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ভুক্তভোগী ওই ছাত্রীর বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায়। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষে পড়াশুনা করছেন। ওই ছাত্রী নিজেই থানায় এজাহার দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক সালাহউদ্দিন আহমেদ অভিযান চালিয়ে অভিযুক্ত রাজুকে আটক করেছেন। আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। সে উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজার গ্রাম রহিমপুর গ্রামের শেখ রওশান আলীর ছেলে।

থানার পরিদর্শক তদন্ত এসএম আজিজুর রহমান জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ, ব্ল্যাকমেইল করে ল্যাপটপসহ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রাজুকে আটক করে ব্ল্যাকমেইল করে নেওয়া ল্যাপটপটি উদ্ধার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৫ মাস পূর্বে ক্যান্সারে আক্রান্ত অসুস্থ বন্ধুকে দেখতে গেলে আব্দুল হাই ওরফে রাজুর সাথে পরিচয় হয় ওই ছাত্রীর। পরবর্তীতে রাজু ওই ছাত্রীর মোবাইল নম্বর সংগ্রহ করে তার সাথে কথা বলতে থাকে। একপর্যায়ে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে।

সেই সুযোগে গত ১৪ এপ্রিল ওই ছাত্রী ঢাকা থেকে বাস যোগে বাড়ি আসার পথিমধ্যে রাজু ওই ছাত্রীকে বাস থেকে নামিয়ে নলতায় তার এক অজ্ঞাত বোনের বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে রাত ১০টায় রাজু ধারালো চাকু দেখিয়ে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে।

পরের দিন ওই ছাত্রী বাড়িতে ফিরে আসার পর রাজু ধারণকৃত ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল শুরু করে। লম্পট রাজু ব্ল্যাকমেইল করে এক লাখ সত্তর হাজার টাকা এবং একটি ল্যাপটপ হাতিয়ে নিয়েছে।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।