ভার্সিটি ছাত্র, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তাজের ভাগ্নে অপহরণ


Published: 2019-06-15 22:13:20 BdST, Updated: 2019-12-15 01:02:49 BdST

লাইভ প্রতিবেদকঃ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তাজের ভাগ্নেকে অপহরণ করা হয়েছে। এই নিয়ে তোলপাড় চলছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম ওরফে সৌরভকে অপহরণ করা হয়েছে বলে তথ্য মিলেছে।

এলাকাবাসী জানায়, ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৌরভকে অপহরণ করা হয়। ওই দিন রাতে তার বাবা সৈয়দ মোহাম্মদ ইদ্রিস আলম পাঁচলাইশ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এদিকে শনিবার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সোহেল তাজ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে তার ভাগ্নেকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেন।

ওই পোস্টে সোহেল তাজ লিখেছেন, ‘আমার মামাতো বোনের ছেলে (ভাগিনা) সৈয়দ ইফতেখার আলম ওরফে সৌরভকে গত রোববার ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হসপিটালের সামনে থেকে অপহরণ করা হয়েছে।

যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের অনুরোধ করছি সৌরভকে ফিরিয়ে দিতে তার পরিবারের কাছে। অন্যথায় আপনাদের পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে।

সোহল তাজের স্ট্যাটাস

 

ঘটনার আড়ালে কারা আছেন তা আমরা জানি।’ সৌরভ ঢাকার ইনডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করে ব্র্যাকের একটি ডক্যুমেন্টারি নিয়ে কাজ করছেন। তবে কেন এই অপহরণ, কেন এই অবস্থা এ বিষয়টি এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।