ইউল্যাব ভার্সিটির বিবিএর ছাত্র সড়কে পিস্ট


Published: 2019-06-11 21:44:19 BdST, Updated: 2019-09-21 22:10:42 BdST

লাইভ লাইভঃ আবারও একজন মেধাবী শিক্ষার্থীর প্রাণ ঝরলো সড়কে। সব কিছু ছেড়ে তিনি চলে গেলেন না ফেরার দেশে। তার পরিবারে চলছে শোকের মাতম। নিহতের নাম আকিব রেজা (২৩)। মা বার বার মুর্ছা যাচ্ছেন। তাকে বুঝানো যাচ্ছে যে আকিব মারা গেছে। তিনি আমার আকিবকে আমার সঙ্গে দেখা করতে বলো বলে ডুকরে ডুকরে কাঁদছেন।

জানাগেছে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের আকিব রেজা ও দৌলতপুর বিএনপি সভাপতি রেজা আহমেদ বাচ্চুর ছোট ছেলে।

মুছড়ে যাওয়া মোটর সাইকেল

 

আজ মঙ্গলবার ভোরে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের কাছে একটি দ্রুতগামী ট্রাকের চাপায় পড়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

পরিবার সূত্র জানায়, আকিব রেজা ঈদের ছটি শেষে দৌলতপুর থেকে নৈশ কোচে আজ ভোরে ঢাকায় পৌঁছান। নৈশকোচের ভেতর ভুলে ব্যাগ রেখে ঢাকার কল্যাণপুরে নেমে মোহাম্মদপুরে নিজ বাসায় পৌঁছায়।

পরে বাসায় গিয়ে তার ব্যাগের কথা স্মরণ হলে মোটরসাইকেল যোগে আকিব রেজা কল্যাণপুরে যাওয়ার পথে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

বিএনপি নেতা রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর দৌলতপুর ছড়িয়ে পড়লে তারাগুনিয়া নিজ বাসভবনে বিএনপি দলীয় নেতাকর্মীসহ সর্বসাধারণ ভিড় করে।

এ সময় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। নিহত আকিব রেজা বেসরকারী ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। তার ক্যাম্পাসে এই খবর ছড়িয়ে পড়লে শোকের পরিবেশ সৃস্টি হয়।

ঢাকা, ১১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।