বাঁচতে চায় অসহায় মরিয়ম !


Published: 2019-05-31 19:46:00 BdST, Updated: 2019-12-14 03:02:30 BdST

জাককানইবি লাইভ: মরিয়ম বেগমের বয়স ৩২ বছর। একমাত্র মেয়ে আর স্বামীকে নিয়ে সংসার। মরিয়মের বয়স যখন মাত্র ১৫ বছর তখন থেকেই বাতজ্বরে ভুগছেন তিনি। চিকিৎসা করিয়েছেন কিন্তু কোনো ফল পাননি।

এর মধ্যেই মরিয়মের হার্টের সমস্যা তৈরি হয়। এখন তাঁর হার্টের একটি ভালভ নষ্ট হয়ে গেছে। বাংলাদেশের চিকিৎসকেরা মরিয়মকে দেশের বাইরে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন।

মরিয়ম জানান, ১৭ বছর ধরে তিনি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসা করাচ্ছেন। কিন্তু হার্টের অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। এখন বিদেশে চিকিৎসার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকেরা। এ জন্য ৮ লাখ টাকার মতো লাগবে বলে ভারতের কয়েকটি হাসপাতালে খবর নিয়ে জেনেছেন।

মরিয়মের বাড়ি ময়মনসিংহে। তাঁর স্বামী একজন ছোট ব্যবসায়ী। তাঁর পক্ষে একসঙ্গে এত টাকা জোগাড় করা সম্ভব না। তা ছাড়া দীর্ঘদিন ধরে চিকিৎসা করিয়ে অনেক টাকা খরচও করে ফেলেছেন তাঁরা।

ছয় বছর বয়সী এক কন্যার মা মরিয়ম তাই সামর্থ্যবানদের কাছে সহায়তা চেয়েছেন।

মরিয়ম বেগমকে সাহায্য পাঠানো যাবে : যমুনা ব্যাংক, ময়মনসিংহ শাখা- ০০৬২০৩১০০৪৫৩৯১। রকেটে (ডাচ–বাংলা ব্যাংক)- ০১৯১৮৫৪৪৬৪২৯ বিকাশঃ ০১৭৩৪০৯৮৯০২।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।