জবির নতুন প্রক্টর হলেন ড. মোস্তফা


Published: 2019-05-29 16:10:46 BdST, Updated: 2019-08-18 03:27:19 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নতুন প্রক্টর হলেন ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর মোস্তফা কামাল। তাকে দুই বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত অফিস আদেশে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. নূর মোহাম্মদ ২৫ জুলাই শেষ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোস্তফা কামালকে দুই বছরের জন্য প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়।

রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়, আগামী ২৫ জুলাই পর্যন্ত বর্তমান প্রক্টর ড. নূর মোহাম্মদ এবং ২৬ জুলাই থেকে নতুন প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন ড. মোস্তফা কামাল।

ড. মোস্তফা কামাল বলেন, বিশ্ববিদ্যালয়ের সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই। বিশ্ববিদ্যালয়ের সুন্দর পরিবেশ ধরে রাখতে সর্বদা সচেস্ট থাকব। বর্তমানে তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ও সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন।

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।