বেরোবির কর্মচারীদের পদোন্নতি নীতিমালা কমিটির সভা


Published: 2019-05-26 23:21:49 BdST, Updated: 2019-12-10 00:15:47 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর পদোন্নতি বা আপগ্রেডেশন নীতিমালা যাচাই বাছাই কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিশ্ববিদ্যালয়ের লিঁয়াজো অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আহবায়ক হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, সদস্য হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শুচিতা শারমিন, শিক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব মোঃ হাবিবুর রহমান, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জরী কমিশনের অর্থ ও হিসাব শাখার পরিচালক মোঃ রেজাউল করিম হাওলাদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার পরিচালক মোঃ ইলিয়াছ হোসেন। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এমদাদুল হক এবং সদস্য সচিব হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল মোঃ আবু হেনা মুস্তাফা কামাল (অবঃ)। সভায় পরবর্তী‌তে অ‌ধিকতর বি‌শ্লেষণ পূর্বক সময় উপ‌যোগী নীতিমালা প্রণয়ন ক‌রে অনু‌মোদ‌নের জন্য সি‌ন্ডে‌কেট সভায় উপস্থাপনের সিদ্ধান্ত গৃ‌হীত হয়।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।