বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়ন নেতাকে পেটাল ছাত্রলীগ


Published: 2019-05-26 13:07:55 BdST, Updated: 2019-06-26 00:31:09 BdST

গোপালগঞ্জ লাইভ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) শাখা ছাত্র ইউনিয়নের নেতাকে মেসে ঢুকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে ছাত্রলীগ। আহত সিফাত সাব্বিরকে ২৫০ শয্যাবিশিষ্ট গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।

হামলার বিষয়ে সিফাত সাব্বির জানান, শনিবার রাতে ১০-১২ জন যুবক রড লাঠি নিয়ে মেসে ঢুকে আমাকে মারতে শুরু করে। একপর্যায়ে মেসের অন্য ছেলেরা এবং এলাকার লোকজন চলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে একজন এলাকাবাসীর হাতে ধরা পড়ে। ওই হামলাকারীর নাম তোফায়েল আহমেদ। সে বশেমুরবিপ্রবির লাইভস্টক সায়েন্স এন্ড ভেটেরেনারি মেডেসিন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সাব্বিরের ভাষ্যমতে, তোফায়েলসহ হামলাকারীরা সকলেই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত।

উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার (২৩ মে) বশেমুরবিপ্রবি ছাত্র ইউনিয়নের সভাপতি রথীন্দ্রনাথ বাপ্পিও হামলার শিকার হয়েছিলেন। গোপালগঞ্জে সদর হাসপাতালের সামনে প্রায় ১০-১৫ জন তার ওপর হামলা করে। হামলাকারীদের মধ্যে বাপ্পী দুজনকে চিনতে পেরেছিলেন যাদের একজনের নাম মেহেদী হাসান সুমন এবং আরেকজনের নাম আসিফ সিদ্দিক। তারা দুজনেই বশেমুরবিপ্রবির পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। বাপ্পীর মতে, রাজনৈতিক কারণেই তার ও সিফাতের ওপর হামলা করা হয়েছে।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।