ঢাবি শিক্ষার্থী পুলিশ সুপারের মৃত্যুতে সহপাঠীদের শোক


Published: 2019-05-25 14:30:19 BdST, Updated: 2019-06-26 00:39:08 BdST

ঢাবি লাইভঃ সবাইকে কাঁদিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ফিশারিজ বিভাগের চতুর্থ ব্যাচের মেধাবী ছাত্র ও পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন মজুমদার।

গত বুধবার (২২ মে) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান অকালে চলে যাওয়া এই পুলিশ কর্মকর্তা।জসিম উদ্দিনের অকাল প্রয়াণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ বিভাগ এবং তার সহপাঠীরা শোকে প্রকাশ করেন তার আত্মার মাগফেরাত কামনা করেন।

সহপাঠীদের শোক

 

ঢাকা বিশ্ববিদ্যালয় ফিশারিজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন ২৪ মে শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ বিভাগে প্রয়াত জসিম উদ্দিনের জন্য দোয়ার আয়োজন করেন।উক্ত দোয়া মাহফিলের আহবান করেন অ্যালামনাই সভাপতি মেহেদী মাহমুদুল হাসান এবং বিভাগের চেয়ারম্যানের পক্ষে উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোঃ মনিরুল ইসলাম। এতে আরো উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও প্রাক্তন শিক্ষার্থীরা।

উক্ত দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করেন সংঘঠনের সাধারণ সম্পাদক মৃনাল কান্তি বিশ্বাস ও সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন মনির।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।