ঢাবি ফিশারিজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার


Published: 2019-05-25 14:20:16 BdST, Updated: 2019-09-16 06:49:28 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় ফিশারিজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর উদ্দোগ্যে ফিশারিজ বিভাগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ বিভাগে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ এন্ড মেরিন সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক, টিচার্স কাউন্সিলের প্রেসিডেন্ট (২০১৬) এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ফিশারীজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদি মাহমুদুল হাসান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিশারিজ বিভাগের চেয়ারম্যানের পক্ষে অধ্যাপক ড. মনিরুল ইসলাম যিনি এই বিভাগের প্রাক্তন ছাত্র ছিলেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফিশারিজ বিভাগের শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থীরা যারা সবাই জাতীয় পর্যায়ের বিভিন গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে দেশের জন্য কাজ করে যাচ্ছেন।

এসময় অকাল প্রয়াত ফিশারিজ বিভাগের চতুর্থ ব্যাচের মেধাবী ছাত্র ও বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার (২৯ তম বিসিএস) মোঃ জসিম উদ্দিন মজুমদারের আত্মার মাগফিরাত কামনা ও শোক প্রকাশ করা হয়। মোঃ জসিম উদ্দিন ছিলেন একজন সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মৃনাল কান্তি বিশ্বাস ও সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন মনির।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।