ছাত্রীকে ভুল ইনজেকশন পুশের ঘটনায় মামলা


Published: 2019-05-23 14:40:03 BdST, Updated: 2019-09-16 06:48:33 BdST

গোপালগঞ্জ লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মরিয়ম সুলতানা মুন্নিকে ভুল ইনজেকশন পুশ করা ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ওই ছাত্রীর চাচা জাকির হোসেন বিশ্বাস বাদী হয়ে ডাঃ তপন কুমার মন্ডলসহ তিনজনকে আসামি করে সদর থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে, জীবন-মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে থাকা জ্ঞানহীন ওই ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার পর থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। হাসপাতালে অনাকাক্ষিত ঘটনা এড়ানোর জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, শিক্ষার্থী মরিয়ম সুলতানা মুন্নিকে ভুল ইনজেকশন পুশ করার দায়ে বুধবার রাতে ওই ছাত্রীর চাচা জাকির হোসেন বিশ্বাস বাদী হয়ে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ডাঃ তপন কুমার মন্ডল, নার্স শাহানাজ ও কুহেলিকাকে অভিযুক্ত করে সদর থানায় মামলা দায়ের করেন। আমাদের পক্ষ থেকে ও হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে তদন্ত চলছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থাগ্রহণ করা হবে।

গোপালগঞ্জ হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী জানান, এ ব্যাপারে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী শনিবার কমিটি তাদের প্রতিবেদন দাখিল করবেন। তদন্ত প্রতিবেদন প্রাপ্তির পর দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।